আপনার ছোট্ট বোনটির জন্মদিনে যে ৫ টি উপহার দিতে পারেন

gift

আমাদের সুখী করতে আর খেয়াল রাখতে বোন হল ঈশ্বর প্রদত্ত সবথেকে সুন্দরতম উপহার। আমাদের জীবনের কষ্ট, আনন্দ, প্রাপ্তি আর অপ্রাপ্তি সবকিছু নিয়ে আমরা এই একজনের সাথে শেয়ার করতে পারি। আর আপনার এই এতো কাছের একজন মানুষ এম প্রিয় একজন বন্ধুর জন্মদিনটি স্পেশাল করে তুলতে দিতে পারেন খুবই সাধারণ অথচ মন খুশী করে দেওয়ার মতো উপহার।

ছোট্ট বোনটির জন্মদিনে দিতে পারেন যে ৫টি উপহারঃ

১) নিজের হাতে তৈরি শুভেচ্ছা কার্ডঃ

আপনার ছোট্ট মিষ্টি বোনটির জন্মদিনের উপহার হিসেবে আপনার নিজের হাতে বানানো শুভেচ্ছা কার্ডের কোন তুলনা হয়না। তার প্রতি আপনার ভালোবাসা আর মমতার সবথেকে ভালো প্রকাশ হতে পারে এই কার্ডটি।

২) একগুচ্ছ ফুলঃ

একগুচ্ছ ফুল দিয়ে আপনি একসাথে অনেক কিছু বুঝাতে পারেন। ফুলের প্রতি মেয়েদের দুর্বলতাও অনেক, তাই আপনার বোনটির জন্মদিনে নিজেকে স্পেশাল ভাবতে একগুচ্ছ ফুলের ভূমিকা অনেক।

৩) চকলেটঃ

সুন্দর করে সাজিয়ে রঙচঙে র‍্যাপিং পেপারে মুড়িয়ে আপনার বোনের জন্মদিনে উপহার হিসেবে একবক্স চকলেট আর সাথে দিন মিষ্টি একটি চিরকুট। এতে আপনার বোনটির জন্মদিনের আনন্দ দিগুন হয়ে উঠবে।

৪) ফটো মগঃ

বোনের সাথে খুনসুটি করছেন এমন মুহূর্তের ছবি দিয়ে একটি ফটো মগ বোনের জন্মদিনে উপহার দিতে পারেন। যতবারই সে মগটি ব্যবহার করবে তার মুখে একটুকরো হাসি আসবেই।

৫) প্রসাধনী সামগ্রীঃ

বোনটির জন্মদিন সুন্দর করে তুলতে আর তাকে খুশী করতে একটি বক্সে বিভিন্ন ধরণের প্রসাধনী সামগ্রী পূর্ণ করে তাকে উপহারন দিন। নিঃসন্দেহে বক্সটি খুলেই সে আনন্দে আত্মহারা হয়ে উঠবে।

আপনি আপনার বোনটির জন্মদিনে যাই উপহার হিসেবে দিন না কেন উপহারের পেছনে সে আপনার ভালোবাসা আর যত্ন ঠিকই বুঝতে পারবে। কেননা বোন হচ্ছে এমন কেউ যে কোন কিছুর আশা না করেই আপনাকে মন থেকে ভালবাসবে।