পরিবারের কিশোরীদের যে ধরণের উপহার দিতে পারেন

Gift for girl

কিশোরী (১১-১৮ বছর)ঃ এই বয়সের মেয়েদের জন্যে উপহার বাছাই করা খানিকটা সহজ, কেননা গিফট শপগুলো এই শ্রেণীকে লক্ষ্য করেই উপহার সাজিয়ে থাকে। তবে এক্ষেত্রে আপনাকে খেয়াল রাখতে হবে উপহারটি খুব দামি না হলেও যেন ভাল মানের হয়। আসুন তাহলে জেনে নিই পরিবারের কিশোরীদের কি ধরণের উপহার দেয়া যায়।

•সুগন্ধিঃ
আপনি খবর নিলেই জানতে পারবেন ঈদে কিশোরীরা সুগন্ধির জন্যে আলাদা একটি বাজেট রেখেছে। তাই আপনি যদি ঈদ উপহার হিসেবে সুগন্ধি দিয়ে থাকেন তবে উপহারটি তার দারুণ কাজে আসবে।

•জুয়েলারিঃ জুয়েলারির ব্যাপারে মেয়েরা উদার। এটি কিনতে, উপহার হিসেবে পেতে তাদের কোন ক্লান্তি নেই। আপনি বিভিন্ন মার্কেট থেকে জুয়েলারি নিতে পারেন, চাইলে ঢুঁ মারতে পারেন আড়ং এ। সেখানে নানা বাজেটের মধ্যে ভালোসব জুয়েলারি পাওয়া যাবে।

•অরনামেন্ট বক্সঃ নানা আকারের, নানা রঙের জুয়েলারি বক্স পাওয়া যায় বাজারে। এগুলোও হতে পারে দারুণ একটি উপহার।

•শো পিসঃ
মেয়েরা তাদের পড়ার টেবিল বা রুমে সাজিয়ে রাখার জন্যে শো পিস খুব পছন্দ করে। তাই উপহার হিসেবে বেছে নিতে পারেন সুন্দর কোন শো পিস।

•গানের সিডিঃ ঈদে নিশ্চয় তার পছন্দের কোন শিল্পীর গানের সিডি বের হয়েছে। উপহার হিসেবে দিতে পারেন সেটিও। আশা করা যায় পছন্দের শিল্পীর গান পেয়ে সে খুবই খুশি হবে।

পাঠক এর বাইরেও যদি আপনার অন্য কোন পছন্দের উপহার থাকে, কমেন্ট করে জানান আমাদের। ধন্যবাদ।

লেখাটি সম্পর্কে আপনার মতামত কমেন্টের মাধ্যমে জানাতে অনুরোধ করছি। পরামর্শ.কম এর অন্যান্য প্রকাশনার আপডেট পেতে যোগ দিন ফেইসবুক, টুইটার, গুগল প্লাসে অথবা নিবন্ধন করুন ইমেইলে।